1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে শিক্ষার্থীর উপর কিশোর গ্যাংয়ের হামলা আহত-১ ধামগড়ে কিশোরী রাইসার ঝুলান্ত লাশ উদ্ধার সোনারগাঁয়ে সাংবাদিক মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে মানববন্ধন সোনারগাঁয়ে মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন সোনারগায়েঁ খালেদা জিয়া এবং এস.এম জিলানীর সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ এলাকায় হত্যা চেষ্ঠার মামলা সোনারগাঁ থানায় অভিযোগ, বাদী চিনেনা ২শতাধিক বিবাদীকে সোনারগায়েঁ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরনে বিএনপির দোয়া ও মোনাজাত সোনারগাঁয়ে যাত্রীবাহী নোয়া গাড়িতে অগ্নি, দগ্ধ ০৫ গ্লোবাল টেলিভিশনের দ্বিতীয় বর্ষর্পূতি উদযাপন সোনারগাঁয়ে নিঁখোজ দুই সহোদয় ভাই উদ্ধার

ধামগড়ে কিশোরী রাইসার ঝুলান্ত লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-

বুধবার ০২ অক্টোবর গভীর রাত ০৩ টায় বন্দর উপজেলার ধামগড়স্থ জনৈক আব্দুল মান্নাফ মিয়ার ভাড়াটিয়া বাড়ি ৩য় তলা বিল্ডিংয়ের নিচ তলার বারান্দার গ্রিলের সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় নারায়ণগঞ্জ বন্দরে হুমায়রা জান্নাত রাইসা (৯) নামে এক কিশোরী ঝুলান্ত লাশ উদ্ধার করেছে  পুলিশ। ঐ মৃত দেহটি উদ্ধার করে মর্গে প্রেরন করে ধামগড় পুলিশ ফাঁড়ির পুলিশ।

নিহত কিশোরী হুমায়রা জান্নাত রাইসা সুনামগঞ্জ জেলার সাখাতি এলাকার প্রবাসী মোঃ আলী মিয়ার মেয়ে। সে দীর্ঘ দিন ধরে তার নানা- নানির সাথে বন্দর উপজেলার ধামগড় এলাকার আব্দুল মান্নাফ মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

ধারনা করা হচ্ছে বুধবার ০২ অক্টোবর দিবাগত রাত ১২টা ১০ মিনিট থেকে রাত ১.৩০ মি. এর মধ্যে কোন এক সময়ের মধ্যে উল্লেখিত এলাকার ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে বন্দর থানায় আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

বন্দর থানার ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই (নিঃ) মোঃ মাহমুদুল হাসান জানান, এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ভিকটিমের মরদেহ সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃতদেহ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park