1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে শিক্ষার্থীর উপর কিশোর গ্যাংয়ের হামলা আহত-১ ধামগড়ে কিশোরী রাইসার ঝুলান্ত লাশ উদ্ধার সোনারগাঁয়ে সাংবাদিক মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে মানববন্ধন সোনারগাঁয়ে মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন সোনারগায়েঁ খালেদা জিয়া এবং এস.এম জিলানীর সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ এলাকায় হত্যা চেষ্ঠার মামলা সোনারগাঁ থানায় অভিযোগ, বাদী চিনেনা ২শতাধিক বিবাদীকে সোনারগায়েঁ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরনে বিএনপির দোয়া ও মোনাজাত সোনারগাঁয়ে যাত্রীবাহী নোয়া গাড়িতে অগ্নি, দগ্ধ ০৫ গ্লোবাল টেলিভিশনের দ্বিতীয় বর্ষর্পূতি উদযাপন সোনারগাঁয়ে নিঁখোজ দুই সহোদয় ভাই উদ্ধার

সোনারগায়েঁ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরনে বিএনপির দোয়া ও মোনাজাত

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৮৬ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:-

বৈষম্যবিরোধী ছাত্র জনতা আন্দোলনে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতনে যে সকল ছাত্র জনতা মৃত্যুবরণ করেছেন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র দলীয় সভানেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য ১৫ আগষ্ট বুধবার বিকালে পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়া অনুষ্ঠানের আয়োজনে করা হয়।

উক্ত অনুষ্ঠানে সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয় পিরোজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত এক দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন-

সোনারগাঁয়ে জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা দশ বছর বিনা ভোটে এমপি হয়ে আওয়ামীলীগের দালালি করেছেন। আওয়ামীলীগ যত আমাদের ক্ষতি না করেছে তারচেয়ে বেশি ক্ষতি করেছে দালাল জাতীয় পার্টির খোকা। সে আমাদের নেতাকর্মিদের মামলা দিয়ে বাড়ি ছাড়া করেছে।থানা আওয়ামীলীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম সম্পর্কে মান্নান বলেন, পিরোজপুর ইউনিয়নের বিনা ভোটের চেয়ারম্যান মাসুম জাল্লার পোলা। তার চৌদ্দগোষ্টি জাল্লা, সে সোনারগাঁ উপজেলায় সহ-সভাপতি হয়ে লুটপাট, জমি দখল, চাঁদাবাজী সহ নানা অপকর্ম করে তার আখের ঘুচিয়েছে।

বিএনপি নেতা শহীদ সরকারের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অথিথির বক্তব্য রাখেন, সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, পিরোজপুর ইউনিয়ন বিএনপি নেতা মাসুম রানা,  ভবনাথপুরের বিএনপি নেতা মোতাহেব মিয়া, আশেক আলী, দানেশ সরকার, নবীন হোসেন, সানোয়ার হোসেন, সোহরাব হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপি নেতা রকিব হাসান পার্থ, মো: নিজাম উদ্দিন, শামীম আহম্মেদ তপু প্রমুখ।

আজহারুল ইসলাম মান্নান আরো বলেন, জাতীয় পার্টি থেকে যেন বিএনপিতে কেউ অনুপ্রবেশ করতে না পারে সে দিকে সবার খেয়াল রাখতে হবে। পরে বৈষম্য বিরোধী ছাত্র জনতা আনন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত ও খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park