1. admin@dainikbanglarkotha.com : banglarkotha1987 :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে শিক্ষার্থীর উপর কিশোর গ্যাংয়ের হামলা আহত-১ ধামগড়ে কিশোরী রাইসার ঝুলান্ত লাশ উদ্ধার সোনারগাঁয়ে সাংবাদিক মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে মানববন্ধন সোনারগাঁয়ে মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন সোনারগায়েঁ খালেদা জিয়া এবং এস.এম জিলানীর সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জ এলাকায় হত্যা চেষ্ঠার মামলা সোনারগাঁ থানায় অভিযোগ, বাদী চিনেনা ২শতাধিক বিবাদীকে সোনারগায়েঁ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরনে বিএনপির দোয়া ও মোনাজাত সোনারগাঁয়ে যাত্রীবাহী নোয়া গাড়িতে অগ্নি, দগ্ধ ০৫ গ্লোবাল টেলিভিশনের দ্বিতীয় বর্ষর্পূতি উদযাপন সোনারগাঁয়ে নিঁখোজ দুই সহোদয় ভাই উদ্ধার

সোনারগাঁয়ের স্বামীর হাতে স্ত্রী খুন

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১২০ বার পঠিত

বাংলার কথা ডেস্ক:

২৪ মে,  রোজ শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী সালমা (৩০) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ।সোনারগাঁ উপজেলার পৌরসভা এলাকার ভট্টপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালমা পৌরসভার ভট্টপুর এলাকার মো. রুপচাঁনের স্ত্রী এবং দুই সন্তানের জননী ছিলেন।

স্থানীয় লোকজন ও নিহতের পরিবারের দাবি, অভিযুক্ত স্বামী রুপচাঁন দীর্ঘদিন ধরে স্থানীয় একটি কোম্পানিতে চাকরীর সুবাদে বিভিন্ন নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত ছিলেন। গোপনে তার অবৈধ মেলামেশা চলত। পরকীয়ার সম্পর্কটি স্ত্রী সালমা জানার পর প্রায়ই প্রতিবাদ করতেন। এর ফলে তাদের মধ্যে দাম্পত্যকলহ হতো। এ নিয়ে একাধিকবার গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিচার সালিশও হয়েছে।

নিহতের ছেলে আব্দুল্লাহ আরবান কাইফি বলেন, ‘আমার বাবা দীর্ঘদিন ধরে পরকীয়ার সঙ্গে জড়িত ছিল। এ নিয়ে প্রায়ই মায়ের সঙ্গে ঝগড়া হতো। কিছুদিন আগেও মাকে অনেক মারধর করেছে। পরে আমি আমার নানির বাড়ির আত্মীয়দের জানিয়েছি। তারা বলেছিল, ঈদের পর বসবে। কিন্তু আজ আমার মাকে মেরেই ফেলল।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে স্বামী রুপচাঁনসহ দুজনকে আটক করেছে পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদঘাটন করা যাবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক বাংলার কথা
Theme Customized By Shakil IT Park